লার্নবিডি সম্পর্কে

লার্নবিডি সম্পূর্ণ বাংলায় লিখিত একটি এডুকেশনাল টেক ব্লগ। বিজ্ঞান, প্রযুক্তি, লেটেস্ট টেক নিউজ , গ্যাঁজেট রিভিউ , ব্লগিং , ওয়ার্ডপ্রেস, এসইও, এবং অনলাইনে ইনকাম সহ ইন্টারনেট রিলেটেড সকল সমস্যার সমাধান আপনি লার্নবিডি’তে পেয়ে যাবেন।

লার্নবিডি ২০১৮ সালে আমি আকাশ গোলদার দ্বারা উদ্ভাবিত হয়। লার্নবিডি তৈরি করার মুল পারপাস হচ্ছে ওয়েব প্রযুক্তির সর্বাধিক সুভিদা গ্রহনের ক্ষেত্রে আপনাকে সহায়তা করা, ও প্রযুক্তির জটিল টার্ম গুলিকে আপনাদের সামনে জলের মত সহজ করে উপস্থাপন করা। যাতে করে সকলেই খুব সহজে তা বুজতে পারে।

লার্নবিডি’র বৈশিষ্ট্য কি?

আমরা শুরু থেকেই সর্বদা চেষ্টা করে আসছি লার্নবিডি’তে ভিন্ন কিছু করার। সহজ ভাবে বললে আমরা আপনাদের সামনে আমাদের লেখা আর্টিকেল গুলি এমন ভাবে উপস্থাপন করার চেষ্টা করি, যা খুব সহজেই সকলে বুজতে সক্ষম হয়।

মানে আমাদের সর্বদা এটাই প্রচেস্টা যে, আপনি লার্নবিডি’তে কোন আর্টিকেল পড়বার পরে আপনার যেন মনে না হয় আপনি কোন অনলাইন ভিত্তিক পত্রিকা পড়ছেন। আমাদের প্রতিটা আর্টিকেল আমরা মারাত্মক ইউজার ফ্রেন্ডলি হয়ে তৈরি করে থাকি। এবং এটাই আমাদের ভিন্নতা।

লার্নবিডি’র লক্ষ কি?

আমাদের আসে পাসে এমন অনেকেই আছে যারা পড়তে অনেক ভালবাসে। এবং সেই ভালোবাসা থেকে আমরা লিখতেও অনেক বেশি ভালোবাসি। অর্থাৎ যারা পড়তে অনেক বেশি ভালবাসেন বা এই লেখালেখির ভিতর দিয়ে যারা জ্ঞান অর্জন করে করে নিতে চান। আমরা তাদের জন্যই!

আমাদের একটাই উদ্দেশ্যে, আপনাদের সঠিক পথ প্রদর্শন করানো। ছোট্ট একটা উদাহরন দিয়ে বলি – অনেকে অনলাইন থেকে ইনকাম করতে চায়, আবার অনেকে অনলাইনে নিজের ক্যারিয়ার বিল্ড করতে চায়, এবং অনেকে এই অনলাইন ফিল্ড টাকেই নিজের ফিউচার ক্যারিয়ার হিসাবেও দেখতে চায়। বাট সঠিক গাইডলাইন এর অভাবে অনেক সময় তাদের পিছিয়ে পড়তে হয়।

তো আমরা মুলত সেই সকল মানুষের জন্যই, যারা অনলাইনে নিজের ক্যারিয়ার তৈরি কিংবা অনলাইন ফিল্ড কে কাজে লাগিয়ে কিছু করতে চায়। আমাদের লক্ষ এটাই তাদের সঠিক পথ প্রদর্শন করানো ও সঠিক গাইডলাইন প্রদান করা।

ওয়েল, আমার প্রিয় বন্ধুগন আপনার যদি লার্নবিডি সম্পর্কে কোন প্রস্ন বা পরামর্শ থাকে তাহলে নিচে দেওয়া মেইলের মাধ্যমে আমাকে তা জানাতে পারেন। ভালো থাকুন, সুস্থ থাকুন ও লার্নবিডি’র সাথেই থাকুন — টেক লাভ ❤❤

মেইল করুনঃ- mail[at]larnbd.com