এক লোডশেডিং এর গল্প – বেস্ট মুভি রিভিউ

এক-লোডশেডিং-এর-গল্প-বেস্ট-মুভি-রিভিউ

কিছু বইয়ের যেমন নাম থাকে না; ঠিক সেভাবে কমার্শিয়াল মুভির মাঝে অনেক ভালো ভালো মুভি ও অতল গহীনে হারিয়ে যায়! এবং আজ আপনাদের সাথে ঠিক সেরকমই একটি হারিয়ে যাওয়া মুভি রিভিউ করবো। কিছু মুভি কখনোই পুরানো হয় না!

হ্যাঁ, একদম তাই কিছু মুভি কখনোই পুরাতন হয় না। আপনি কি আপনার শৈশবে ফিরে যেতে চান, এই বুড়ো বয়সে এসে কি নিজের শৈশবে একটু হলেও ঘুরে আসতে চান। যদি চান তবে আপনার জন্য এই মুভিটি বেস্ট হতে পারে। আসলে এক গাদা কমার্শিয়াল মুভির মাঝে এই মুভিটি অসম্ভব রকম ভালো একটি মুভি। থাকে না অনেক কিছু যা কখনোই পুরানো হয় না; এই মুভিটার ক্ষেত্রে বিষয় টাও ঠিক তাই! আমি আপনাকে এততুকু বলতে পারি আপনি জাস্ট আজেবাজে চিন্তা বন্ধ করে মুভিটা দেখতে বসে যান দেখবেন কোথা থেকে আপনার 150 মিনিট পার হয়ে যাবে তা আপনি বুজতেও পারবেন না!

মুভি রিভুউ সাথে হালকা স্পয়লার

গল্পটা শুরু কলকাতার কোন একটা শহরে, প্রচণ্ড পাঁজি একটা ছেলে ও তার ছোটো বোন। ভাই বোনের প্রচণ্ড খুনসুটি। তার মাঝেই হটাত করে একদিন তাদের পাসে আসে একটা ফ্যামিলি; এবং জত্ত যা কিছু সব ওই সদ্য আসা ফ্যামিলির মিয়েটিকে ঘিরে। ওই যা হয় আর কি, আমাদের গল্পের হিরো রিদ্দি সেন ও ওই মেয়েটার সাথে একটা সম্পর্ক তৈরি হয়। এবং এই গল্পটা ঘিরেই সব কিছু। আসলে এখানে বেশি কিছু বলতে চাচ্ছিলাম না। কারন এখানে যদি সব টা বলে দেয় তাহলে হয়তবা মুভিটা আপনার মনে ঠিক ভাবে যায়গা করতে পারবে না!

এই আরকি আপনি যদি এই অবশর সময়ে এমন কোন মুভি খুঁজছেন যা আপনাকে আপনার শৈশবে ফিরিয়ে নিয়ে যেতে পারে। তাহলে এক কথায় আপনার জন্যই এই মুভিটি। এতো ভালো মুভি নিয়ে আর তেমন কিছুই বলার নেই শুধু এতোটুকুই বলতে চাই। অনেক সময় তো অনেক বাজে অস্থির মুভি দেখে নিজের কিছুটা হলেও সময় নষ্ট করেছেন! তাই এই মুভিটাও না হয় এটাই ভেবে দেখুন যে আপনি আপনার মূল্যবান সময় থেকে কিছুটা সময় নষ্ট করবেন এই মুভিটা দেখে। আপনাকে এতোটুকু বলতে পারি আপনার ভালো লাগতে বাধ্য এই মুভিটা!

ইমেজ ক্রেডিট; By JESHOOTS.COM Via Unsplash

শেয়ার করুন:

আপনিও কি আমার মত টেক পোকা, আপনারও কি নতুন নতুন টেকনোলজি বিষয়ে জানতে ভালো লাগে? তাহলে বন্ধু আপনি একদম সঠিক জায়গাতে এসেছেন, আমি এখানে প্রতিনিয়ত নতুন নতুন টেক বিষয় নিয়ে আলোচনা করি, এবং টেকনোলজির জটিল টার্ম গুলা আপনার সামনে জলের মত সহজ করে উপস্থাপন করি...

আপনার মতামত শেয়ার করুন...