আসল ভিটমেট অ্যাপস ডাউনলোড করুণ সহজেই

আসল ভিটমেট ডাউনলোড কিভাবে করতে হয় তা সম্পর্কে অনেকেই ঠিক ভাবে জানেন না। তার কারন বর্তমানে ভিটমেটের মত অসংখ্য অ্যাপস রয়েছে, যা দেখে আপনি সাধারন ভাবেই বুজতে পারবেন না এটা আসল ভিটমেট অ্যাপস নাকি নকল।

বর্তমানে এতো, এতো ফ্রি ভিডিও ডাউনলোডারের মাঝে ভিটমেট অ্যাপস সব থেকে সেরা। আপনি মোবাইল সহ কম্পিউটার উভয়েই আসল ভিটমেট অ্যাপস ডাউনলোড করে আপনার ডিভাইসে ইন্সটাল করে ব্যাবহার করতে পারবেন।

আসল ভিটমেট অ্যাপস ব্যাবহার করার বিশেষ কিছু কারন রয়েছে যা আপনি হয়তবা অন্য কোন ভিডিও ডাউনলোডিং অ্যাপস থেকে পাবেন না।

Top-Notch Features of Vidmate app

  • সকল প্রকার ভিডিও ফরমেট ডাউনলোড করতে পারবেন ( include 4k)
  • সকল সোশ্যাল মিডিয়া সহ বিভিন্ন ওয়েবসাইট থেকে ভিডিও, অডিও, ফাইল, ইমেজ, সহ ইত্যাদি ডাউনলোড করার মত সুভিদা
  • Tv Shows, web series, সহ live Tv দেখার মত সুভিধা
  • সুপার ফাস্ট ডাউনলোডিং স্পীড

তাই জন্যই এই আর্টিকেলে আমরা শেয়ার করব আসল ভিটমেট অ্যাপস ডাউনলোড করার নিয়ম সম্পর্কে আপনাকে স্টেপ বাই স্টেপ দেখিয়ে দিব।

ভিটমেট অ্যাপস কি ?

সহজ ভাবে বললে ভিটমেট অ্যাপস হচ্ছে একটি সেরা সোশ্যাল মিডিয়া ভিডিও ডাউনলোডার। আপনি মোবাইল ও কম্পিউটারে ভিটমেট অ্যাপস ডাউনলোড করে বিভিন্ন সোশ্যাল মিডিয়া থেকে ভিডিও ডাউনলোড করে নিতে পারবেন।

আসল ভিটমেট ডাউনলোড কিভাবে করতে হয় তা সম্পর্কে অনেকেই ঠিক ভাবে জানেন না। তার কারন বর্তমানে ভিটমেটের মত অসংখ্য অ্যাপস রয়েছে, যা দেখে আপনি সাধারন ভাবেই বুজতে পারবেন না এটা আসল ভিটমেট অ্যাপস নাকি নকল।
আসল ভিটমেট অ্যাপস কিভাবে ডাউনলোড করতে হয়

আমাদের কিছু সময় বিভিন্ন সোশ্যাল মিডিয়া হতে ভিডিও ডাউনলোড করে নেওয়ার প্রয়োজন হয়ে থাকে। তখন সেই কাঙ্খিত সোশ্যাল মিডিয়ার ভিডিও গুলো ডাউনলোড করে নিতে ভিটমেট অ্যাপস প্রচুর কাজে আসে।

তবে জেনে রাখুন, ভিটমেট বাতিত আরও অনেক সোশ্যাল মিডিয়া ভিডিও ডাউনলোডার অ্যাপস বা ওয়েবসাইট রয়েছে। তবে কিছু সময় ভিডিও ডাউনলোড করতে গিয়ে নানান রকম Error এর সম্মুখীন হয়ে পড়তে হয়।

এই সমস্যা থেকে পরিত্রান পাওয়ার জন্যই আসলে ভিটমেট অ্যাপস। আপনি খুব সহজেই কোন সমস্যা ছাড়াই সকল সোশ্যাল মিডিয়া থেকে ভিডিও, অডিও, ছবি, ফাইল ইত্যাদি ডাউনলোড করে নিতে পারবেন।

আসল ভিটমেট অ্যাপস কিভাবে ডাউনলোড করবেন

আপনাকে জানিয়ে রাখি, অরজিনাল ভিটমেট অ্যাপস গুগল দ্বারা নির্মিত অ্যান্ড্রয়েড অ্যাপস স্টোরে, অর্থাৎ গুগল প্লে স্টোরে পাওয়া না যাওয়ার প্রধান ও মুল কারন হচ্ছে।

ইউটিউব সহ অন্যান্য সোশ্যাল মিডিয়া প্লাটফরম গুলো তাদের তৈরি প্লাটফরম থেকে সরাসরি ভিডিও ডাউনলোড করে নেওয়ার অনুমতি প্রদান করেন না।

আর ভিটমেট অ্যাপস যেহেতু সরাসরি সকল সোশ্যাল মিডিয়া প্লাটফরম থেকে ভিডিও ডাউনলোড করার মত সুভিধা প্রদান করে থাকে। তাই জন্য এই অ্যাপস টি গুগল প্লে স্টোরের নীতিমালা লঙ্ঘন করে।

ফলে গুগল প্লে স্টোর হতে ভিটমেট অ্যাপস টি কখনই পাওয়া সম্ভব নয়।

মোবাইলে আসল ভিটমেট অ্যাপস ডাউনলোড করার নিয়ম

আমি উপরে যেমনটা বললাম ভিটমেট অ্যাপস টি যেহেতু গুগল প্লে স্টোরে পাওয়া যায় না, এই জন্য অনেকেই বিভিন্ন ওয়েবসাইট হতে এই অ্যাপস টি ডাউনলোড করার চেষ্টা করে থাকে।

তবে আপনি জেনে রাখুন, আপনার অবশ্যই কখনও অরজিনাল ভিটমেট অ্যাপসের অফিশিয়াল ওয়েবসাইট বাতিত অন্য কোন ওয়েবসাইট থেকে ডাউনলোড করে তা ব্যাবহার করা উচিৎ নয়।

তাই জন্য, আমরা নিচে স্টেপ বাই স্টেপ দেখিয়ে দিব, কিভাবে মোবাইলে আসল ভিটমেট অ্যাপস ডাউনলোড করতে হয়।

স্টেপ ১

আসল ভিটমেট অ্যাপস ডাউনলোড করবার জন্য শুরুতেই একটি ওয়েব ব্রাউজারে খুলে নিন, এবং তারপর Google.com এ প্রবেশ করুণ। এখন গুগল সার্চ করুণ “official vidmate” টাইপ করে।

আপনার সামনে একদম প্রথমে যে ওয়েবসাইট টি এসেছে, এটাই অফিশিয়াল ভিটমেট অ্যাপসের ওয়েবসাইট। উক্ত লিংকে ক্লিক করুণ।

আসল ভিটমেট অ্যাপস ডাউনলোড করুণ সহজেই

অথবা আপনি সরাসরি এই লিংকে ক্লিক করে ভিটমেট অ্যাপসের অফিশিয়াল ওয়েবসাইটে প্রবেশ করতে পারেন।

Vidmate official website: vidmateapp.com

স্টেপ ২

ভিটমেট অ্যাপসের অফিশিয়াল ওয়েবসাইটে প্রবেশ করবার পর। আপনার সামনে দেখতে পাবেন লেখা রয়েছে “official download” এখন উক্ত লিংকে ক্লিক করবেন।

আসল ভিটমেট অ্যাপস ডাউনলোড করুণ সহজেই

স্টেপ ৩

Official download লিংকে ক্লিক করবার পর মুহূর্তেই দেখবেন, ভিটমেট অ্যাপস মোবাইলে ডাউনলোড হবার জন্য সম্পূর্ণ রেডি হয়ে গিয়েছে।

এখন আপনি যে ফাইলে ভিটমেট অ্যাপস টি ডাউনলোড বা সংরক্ষন করে নিতে চান, তা নির্বাচন করে Download বাটনে ক্লিক করে দিন।

আসল ভিটমেট অ্যাপস ডাউনলোড করুণ সহজেই

স্টেপ ৪

আর একটি বিষয় আপনি যেহেতু এই অ্যাপস টি সরাসরি গুগল প্লে স্টোর হতে ডাউনলোড করছেন না। আপনি একটি ওয়েব ব্রাউজার ব্যাবহার করে উক্ত অ্যাপস টি ডাউনলোড করছেন।

তাই জন্য আপনাকে একটি warning দেওয়া হবে, যে এই অ্যাপস টি আপনার ডিভাসের জন্য ক্ষতিকারক হতে পারে। তবে আপনি যেহেতু এটি অফিশিয়াল Vidmate ওয়েবসাইট হতে ডাউনলোড করছেন, ফলে এটা কোন সমস্যা নয়।

জেনে রাখুন, গুগল প্লে স্টোর বাতিত আপনি যেই অ্যাপস গুলোই কোন ওয়েব ব্রাউজার দিয়ে ডাউনলোড করুণ না কেন, তখনই আপনার সামনে এই warning টা আসবে।

আসল ভিটমেট অ্যাপস ডাউনলোড করুণ সহজেই

স্টেপ ৫

বুম এখন দেখবেন আপনার কাঙ্খিত অফিশিয়াল ভিটমেট অ্যাপস টি ডাউনলোড হওয়া শুরু হয়ে যাবে। যদিও অ্যাপস টি খুব বেশি সাইজের নয়, তাই জন্য ডাউনলোড হতে বেশি সময় লাগবে না।

আসল ভিটমেট অ্যাপস ডাউনলোড করুণ সহজেই

স্টেপ ৬

আসল ভিটমেট অ্যাপস টি ডাউনলোড হওয়া কমপ্লিট হয়ে যাওয়ার পর। উক্ত ফাইল টি ওপেন করুণ ও ইন্সটাল করে নিন।

আসল ভিটমেট অ্যাপস ডাউনলোড করুণ সহজেই

স্টেপ ৭

এখন কিছু সময় অপেক্ষা করতে হবে, কেননা ভিটমেট অ্যাপস টি ইন্সটাল হতে কিছুটা সময় লাগবে। যা স্বাভাবিক ভাবেই সব সময়ই লেগে থাকে।

আসল ভিটমেট অ্যাপস ডাউনলোড করুণ সহজেই

স্টেপ ৮

অরজিনাল ভিটমেট অ্যাপস টি আপনার ডিভাইসে ইন্সটাল সম্পূর্ণ হয়ে গেলে, অ্যাপস টি ওপেন করুণ।

আসল ভিটমেট অ্যাপস ডাউনলোড করুণ সহজেই

স্টেপ ৯

আসল ভিটমেট অ্যাপস টি সঠিক ভাবে আপনার ডিভাসের সাথে রান হতে আপনার কাছে কিছু পারমিশন চাইবে। যেমন, মিডিয়া, ফাইল স্টোরেজ ইত্যাদি।

এই পারমিশন গুলো চাওয়ার কারন হচ্ছে, আপনি যখন ভিটমেট অ্যাপস ব্যাবহার করে কোন ভিডিও, অডিও, বা কোন ফাইল ডাউনলোড করবেন।

তখন উক্ত ফাইল গুলো আপনার ডিভাইসে ডাউনলোড করবার জন্য অবশ্যই ভিটমেট অ্যাপস থেকে আপনার ডিভাইসের ফাইল আক্সেস দিতে হবে।

আসল ভিটমেট অ্যাপস ডাউনলোড করুণ সহজেই

স্টেপ ১০

এখন আপনি আপনার মোবাইলে সঠিক নিয়মে অরজিনাল ভিটমেট অ্যাপস ডাউনলোড এবং ইন্সটাল করে নিয়েছেন।

আসল ভিটমেট অ্যাপস ডাউনলোড করুণ সহজেই

এখন আপনি অরজিনাল ভিটমেট অ্যাপস ব্যাবহার করে আপনার সকল পছন্দের সোশ্যাল মিডিয়া থেকে ভিডিও, অডিও, ইমেজ, ফাইল ইত্যাদি খুবই সহজে ডাউনলোড করে নিতে পারবেন।

কম্পিউটারে আসল ভিটমেট ডাউনলোড করবেন কিভাবে

প্রথমেই আপনাকে জানিয়ে রাখি, অফিশিয়াল ভাবে ভিটমেট Pc, iOS এর উপলভ্য নেই।

ফলে আসল ভিটমেট অ্যাপস কম্পিউটারে ব্যাবহার করতে চাইলে, তা আপনি অন্য ৫ টি সাধারণ কম্পিউটার সফটওয়্যারের মত নিজের কম্পিউটারে ডাউনলোড ও ইন্সটাল করতে পারবেন না।

কম্পিউটারে আসল ভিটমেট ব্যাবহার করতে চাইলে, আপনাকে অবশ্যই ইমুলেটর সাহায্য নিতে হবে।

যদি আপনি না জেনে থাকেন ইমুলেটর কি, তবে আপনার জানবার সুবিধার্থে জানিয়ে রাখি ইমুলেটর হচ্ছে এমন একটি প্রোগ্রাম বা সফটওয়্যার, যা একটি গোটা অপারেটিং সিস্টেম কে হুবহু কপি করতে পারে।

আরও সহজ করে বলি, কম্পিউটারে কি আন্ডয়েড অপারেটিং সিস্টেম চালানো সম্ভব, হ্যাঁ অবশ্যই সম্ভব এবং এই কাজ টি আপনি বিভিন্ন ইমুলেটর ব্যাবহার মাধ্যমে করতে পারবেন।

অর্থাৎ ইমুলেটর ব্যাবহার করে কম্পিউটারে আন্ডয়েড এর সকল অ্যাপস ব্যাবহারের সুভিধা উপভোগ করতে পারবেন।

বর্তমানে সব থেকে সেরা ইমুলেটর হচ্ছে BlueStacks আপনি সরাসরি আপনার কম্পিউটারে এই সফটওয়্যার টি ডাউনলোড করে, উক্ত ইমুলেটরের মাধ্যমে আপনার কম্পিউটারে অরজিনাল ভিটমেট অ্যাপস ডাউনলোড করতে পারবেন।

অবশ্যই মনে রাখবেন

যেহেতু কম্পিউটারের জন্য আসল ভিটমেট উপলভ্য নেই। তাই কম্পিউটারে ভিটমেট অ্যাপস ডাউনলোড করে তা ব্যাবহারে অবশ্যই সচেতন থাকবেন।

এটা সব সময় মনে রাখবেন, কম্পিউটারে আসল ভিটমেট অ্যাপস ব্যাবহার করতে চাইলে ইমুলেটর দিয়ে তা করতে হবে।

কখনই কোন কম্পিউটার সফটওয়্যার যা নিজেকে আসল ভিটমেট অ্যাপস বলে দাবি করছে, তা ব্যাবহার থেকে বিরত থাকতে হবে।

কেননা এতে করে আপনার কম্পিউটারে ভাইরাস, ম্যালওয়্যার দ্বারা আক্রান্ত হতে পারে।

আরও সহজ ভাবে বললে, কম্পিউটারে আসল ভিটমেট অ্যাপস ডাউনলোড করে তা ব্যাবহার করতে চাইলে ইমুলেটর ব্যাবহার করেই তা করতে হবে। কেননা ভিটমেট অ্যাপসের কোন কম্পিউটার ভার্সন নেই।

Bottom line

তাহলে বন্ধুরা আশা করি এই আর্টিকেল থেকে আপনি নতুন কিছু জানতে পেরেছেন। ও কিভাবে অরজিনাল ভিটমেট অ্যাপস ডাউনলোড করতে হয় তা সম্পর্কে বুজতে পেরেছেন।

আমরা চেষ্টা করেছি, আসল ভিটমেট অ্যাপ সম্পর্কে আপনাকে যা কিছু জানানোর প্রয়োজন তার সব কিছুই বিস্তারিত করে শেয়ার করেছি।

আমরা মনে করছি, এখন আপনি সঠিক নিয়মে আসল ভিটমেট অ্যাপস ডাউনলোড করে নিতে পারবেন।

এবং যদি অরজিনাল ভিটমেট অ্যাপ ডাউনলোড করতে গিয়ে তা না করতে পারেন। তবে আমাদের কে নিচে তা কমেন্ট করবার মাধ্যমে জানাতে পারেন।

Hi, i'm Akash Golder, Author & founder of LarnBD. A blog that provides authentic information regarding technology, blogging, SEO, online earn money, how to guide & much more.

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *